1. ahmedfahadbd24@gmail.com : ক্রিয়েটিভ নিউজ : Fahad Ahmed
  2. anirban.samad07@gmail.com : Samad Azad : Samad Azad
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন
নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা ই-মেইল creativenewsbd2019@gmail.com সিভি পাঠান অথবা ০১৮৬৮-২৫২৫২৭/০১৩১৪-৮২২২৯২ যোগাযোগ করুন। অভিজ্ঞ সম্পন্ন এবং কাজের প্রতি দায়ীত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেয়া হবে।
সংবাদ শিরোনাম
আনুষ্ঠানিক যাত্রা শুরু করল নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব এম এ সালাম এর সাংবাদিকতার অর্ধশত বর্ষ উদযাপন ও প্রবীণ সাংবাদিকদের সম্মাননা দিলো মৌলভীবাজার ইমজা সুনামগঞ্জে বানের পানিতে ভেসে গেছে ষোলঘর পুকুরের মাছ সুনামগঞ্জে বন্যা দুর্গতরা ত্রাণের অপেক্ষায় খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত কয়েকটি গ্রাম প্লাবিত হবিগঞ্জ-১- আসনের মাননীয় সাংসদ গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এম.পি মহোদয় প্রসঙ্গে কিছু কথা বন্ধু পোলট্রি ফার্ম ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ মামলায় যুবলীগ নেতা গ্রেফতার বানভাসিদের পাশে ধর্মপাশা প্রেসক্লাব নবীগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা মশলাসহ নিত্য প্রয়োজনীয় দ্র্রব্যের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

বিজ্ঞাপন

মোদি সরকার জম্মু-কাশ্মীরে রাজনীতি শূণ্য করে ফেলার চেষ্টা করছে

  • আপডেট টাইম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২৫ বার

ক্রিয়েটিভ নিউজ ডেক্সঃ 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন এনডিএ সরকারের তীব্র সমালোচনা করেছেন বিরোধী কংগ্রেস দলের সাবেক সভাপতি রাহুল গান্ধী। বিশেষ করে জননিরাপত্তা আইনের অধীনে জম্মু-কাশ্মীরের ন্যাশনাল কনফারেন্স নেতা ও সাবেক মুুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহকে গ্রেপ্তার দেখানোতে ভীষণ চটেছেন তিনি। মঙ্গলবার তিনি বলেছেন, এনডিএ সরকার জাতীয় নেতাদের সরিয়ে দেয়ার চেষ্টা করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে গান্ধী পরিবারের উত্তরসূরি রাহুল এমন অভিযোগ করেন। তিনি বলেন, মোদি সরকার জম্মু-কাশ্মীরে রাজনীতি শূণ্য করে ফেলার চেষ্টা করছে। আর এই শূন্যস্থান তারা পূরণ করবে সন্ত্রাসীদের দিয়ে। কাশ্মীরে রাজনৈতিক নেতাদের গ্রেপ্তারের মাধ্যমে সরকার পুরো দেশকে একই রকম মেরুকরণের চেষ্টা করবে। তিনি আরো বলেন, এটা স্পষ্ট যে, সরকার ফারুক আবদুল্লাহর মতো জাতীয় নেতাদের সরিয়ে দেয়ার মাধ্যমে জম্মু কাশ্মীরে রাজনৈতিক ক্ষেত্রকে শূণ্য করে দেয়ার চেষ্টা করছে। তাই স্থায়ীভাবে ভারতকে মেরুকরণের একটি রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করা হতে পারে কাশ্মীরকে। টুইটে ফারুক আবদুল্লাহ সহ সব বন্দির অবিলম্বে মুক্তি দাবি করেন রাহুল। তিনি লিখেছেন, সরকারের উচিত হবে জম্মু কাশ্মীরে সন্ত্রাসীদের জন্য স্থান সৃষ্টি করে দেয়া বন্ধ করা। আর যতটা তাড়াতাড়ি সম্ভব জাতীয় নেতাদের মুক্তি দিতে হবে।
সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহকে জননিরাপত্তা আইনের অধীনে গ্রেপ্তারে ভারতে সব বিরোধী দলের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। সম্প্রতি কাশ্মীর থেকে চিকিৎসার জন্য অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্সে এসেছেন সিপিএম নেতা মোহাম্মদ ইউসুফ তরিগামি। তিনিও মোদি সরকারকে লক্ষ্য করে সমালোচনা করেছেন। তিনি বলেছেন, ফারুক আবদুল্লাহ কোনো সন্ত্রাসী নন। তাকে অবিলমম্বে মুক্তি দিতে হবে। কাশ্মীরের বর্তমান পরিস্থিতি খুবই হতাশাজনক।

ক্রিয়েটিভ নিউজ/ফাহাদ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০
Theme Customized By BreakingNews